Puber Alo
মঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. খেলাধুলা
  3. গ্রাম বাংলার খবর
  4. জাতির সূর্য সন্তান
  5. ফেসবুক কর্নার
  6. ব্যক্তিত্বের আলো
  7. ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন
  8. শৃঙ্খলার আলো
  9. সংবাদ
  10. সাহিত্য ও সংস্কৃতি

সরাইল উপজেলা’বাসীকে চেয়ারম্যান প্রার্থী শের আলমের ঈদ শুভেচ্ছা

প্রতিবেদক
আতিকুল ইসলাম ইফরান
এপ্রিল ৯, ২০২৪ ১১:২৭ পূর্বাহ্ণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা’র সর্বস্তরের জনগণ সহ দেশ বিদেশে অবস্থানরত সকলকে শুভেচ্ছা জানিয়েছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শের আলম মিয়া।

মঙ্গলবার (৯ এপ্রিল) পুবের আলোকে দেওয়া এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। এই ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক আমার প্রাণপ্রিয় সরাইল উপজেলা সহ দেশ বিদেশের সকলের মাঝে।

শের আলম বলেন, আমি ভাইস চেয়ারম্যান থাকাকালীন সবসময় চেষ্টা করেছি সাধারণ মানুষের সাথে মিশে থাকতে। আমি বরাবরই দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে কথা বলেছি এবং প্রতিবাদ জানিয়েছি। আধুনিক ও শান্তিপূর্ণ এবং সমৃদ্ধ সরাইল গঠনের লক্ষ্যে এবারের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি অতীতের মতোই সরাইলের সম্মানিত ভোটাররা আমাকে তাদের মূল্যবান ভোটটি দিয়ে সরাইলের স্বার্থে জনগণের স্বার্থে কাজ করার সুযোগ করে দিবেন।

তিনি বলেন, আমি জনগণের জন্যে রাজনীতি করি। জনসেবা ও মানুষের সুখেদুঃখে পাশে থাকা আমার লক্ষ্য ও উদ্দেশ্যে। আজীবন আমি সরাইলের মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

সর্বশেষ - ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন

আপনার জন্য নির্বাচিত