Puber Alo
রবিবার , ৭ এপ্রিল ২০২৪ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. খেলাধুলা
  3. গ্রাম বাংলার খবর
  4. জাতির সূর্য সন্তান
  5. ফেসবুক কর্নার
  6. ব্যক্তিত্বের আলো
  7. ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন
  8. শৃঙ্খলার আলো
  9. সংবাদ
  10. সাহিত্য ও সংস্কৃতি

সত্যের দিশারী সরাইল সংগঠনের ঈদ উপহার পেলো দুই শতাধিক পরিবার

প্রতিবেদক
আতিকুল ইসলাম ইফরান
এপ্রিল ৭, ২০২৪ ৯:২০ পূর্বাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে “সত্যের দিশারী সরাইল যুব সংগঠনে”র পক্ষ থেকে প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (৭ এপ্রিল) সকাল ১০ টায় উপজেলা সদরের সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ে ঈদ উপলক্ষে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের হাতে তোলে দেন এ সংগঠন।

এসময় সত্যের দিশারী সরাইল যুব সংগঠনের সভাপতি মোঃ জিসান আহমেদ বলেন, আমাদের এই সংগঠন সম্পূর্ণ অরাজনৈতিক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষের কল্যাণে কাজ করাই আমাদের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। আজকে আমরা প্রায় ২০০ পরিবারকে ঈদে নিত্য প্রয়োজনীয় কিছু জিনিসপত্র দিতে পেরে ভালো লাগছে। সকলের সহযোগিতা পেলে আগামীতে আরও বড় পরিসরে অসহায় মানুষের কল্যাণে কাজ করার ইচ্ছে আছে আমাদের।

এতে উপস্থিত ছিলেন, সরাইল বিকাল বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ বাবুল মিয়া, স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের সরাইলের উপদেষ্টা ব্যবসায়ী মোঃ পাভেল মিয়া, তারুণ্যের সরাইলের সিনিয়র এডমিন শিবলী সাদিক, সিনিয়র এডমিন রায়হান চৌধুরী অভি প্রমুখ।

সরাইল বিকাল বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ বাবুল মিয়া বলেন, সত্যের দিশারী সরাইল যুব সংগঠনের এই কার্যক্রম প্রশংসনীয়। সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন চেয়ারম্যান’সহ দায়িত্বশীল সকলের প্রতি অনুরোধ যারা এভাবে মানবিক ও সামাজিক কাজ করে যাচ্ছে তাদের যেনো বিভিন্নভাবে উৎসাহিত করা হয়। যাতে করে তারা আরও বড় পরিসরে অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থাকতে পারে।

উল্লেখ্য, সত্যের দিশারী সরাইল যুব সংগঠন সরাইল উপজেলা’র এক ঝাঁক যুবকদের অক্লান্ত পরিশ্রমে যাত্রা শুরু করেছে কিছুদিন পূর্বে। দেশ বিদেশের এ সকল যুবকদের মেধা, শ্রম, ও অর্থায়নে পরিচালিত হচ্ছে এ সংগঠন।

সকলের সার্বিক সহযোগিতা’য় যাত্রা শুরু’র অল্প দিনের মধ্যেই নিজেদের কার্যক্রমের ফলে সাধারণ মানুষের প্রশংসা কুড়াচ্ছেন এ সংগঠন, পাচ্ছেন সুবিধাভোগী মানুষের দোয়া ও ভালোবাসা।

সর্বশেষ - ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন

আপনার জন্য নির্বাচিত